• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এজাজকে ‍‍`বিশেষ সম্মাননা‍‍` দিল ভারত  


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০৭:৪২ পিএম
এজাজকে ‍‍`বিশেষ সম্মাননা‍‍` দিল ভারত  

কিউই স্পিনার এজাজ প্যাটেলের অনন্য রেকর্ডের পরেও হেরেছে নিউজিলꦉ্যান্ড। কিন্তু দল হারলেও নিজের পারফরম্যান্স দিয়ে ইতিহাসে নাম লিখিয়েছেন তিনি। প্রথম ইনিংসে ১০ উইকেট ও দ্বিতীয় ইনিংসে ৪, সবমিলিয়ে ১৪ উইকেট নিয়েও ম্যাচ সেরার পুরষ্কার জিতেননি তিনি। তবে দুর্দান্ত এক রেকর্ডের কারণে ম্যাচ শেষে ভারতীয় দলের খেলোয়াড়রা নিজেদের সই করা জার্সি উপহার দিয়েছে এজাজ প্যাটেলকে।  

ম্যাচে শেষে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে আলোচনায় যোগ দিয়েছিলেন এজাজ। সেখানেই এজাজ প্যাটেলের হাতে ভারতীয় ক্রিকেটারদের সই করা একটি ট𓃲িম ইন্ডিয়ার টেস্ট জার্সি উপহার দেন রবিচন্দ্রন অশ্বিন। প্রতিপক্ষের কাছ থেকে এম⛎ন উপহার পেয়ে বেশ আপ্লুত এজাজ। 

মুম্বাই টেস্টে ভারতের ১০ জন♎ ব্যাটারকেই সাজঘরে পাঠান এজাজ। এবার তাদের সই করা এই টেস্ট জার্সি স্থান পাবে এজাজের সংগ্রহশালায়। এ🧔ভাবেই এজাজের কৃতিত্বকে সম্মান জানায় ভারত। 

এজাজ প্যাটেল ১০ উইকেট নেওয়♋ার দিনেও ভারতীয় ক্রিকেটাররা উঠে দাঁড়িয়ে করতালি দেন। রবিচন্দ্রন অশ্বনিকেও দেখা গেছে ড্রেসিংর🐭ুম থেকে করতালি দিতে। এমনকি সাজঘরে গিয়ে ক্যাপ্টেন কোহলি ও কোচ রাহুল দ্রাবিড় পিঠ চাপড়ে দিয়ে আসেন এজাজের।

প্যাটেলের সঙ্গে এমসির চেয়ারম্যান 

এছাড়া ১৪ উইকেট নেওয়ার স্বীকৃতি হিসেবে মুম্বাই ক্রিকেট সংস্থার পক্ষ থেকে। সে ম্যাচের অফিসিয়াল স্কোরশিটটিকেই ফ্রেমবন্দি করে তুলে দেওয়া হয় এজাজের🃏 হাতে। প্যাটেলও মুম্বাই ক্রিকেট সংস্থার সংগ্রহশালার জন্য দুইটি স্মারক রেখে গিয়𝓡েছেন। এমসিএর মিউজিয়ামের জন্য এজাজ তুলে দেন নিজের সই করা একটি টেস্ট জার্সি এবং একটি সই করা বল।

Link copied!